ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

রোনালদোর গোল-অ্যাসিস্টে ম্যানচেস্টার ইউনাইটেড সহজ জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ চার ম্যাচে গোল পাচ্ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই চার ম্যাচে জিততে পারেননি তার দল ম্যানচেস্টার ইউনাইটেড। এর মধ্যে শেষ দুই ম্যাচে লিস্টার সিটির কাছে ৪-২ ও লিভারপুলের কাছে বিধ্বস্ত হয়েছে ৫-০ গোলের ব্যবধানে।


কঠিন সময় থেকে ঘুরে দাঁড়ানোর জন্য যেমন পারফরম্যান্স প্রয়োজন ছিল, ঠিক তেমনটাই উপহার দিলেন দলের সবচেয়ে বড় তারকা রোনালদো। শনিবার রাতে তার গোল-অ্যাসিস্টের সুবাদে টটেনহ্যাম হটস্পারকে ৩-০ গোলে হারিয়ে চার ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে ইউনাইটেড।


টটেনহ্যামের মাঠে খেলতে গিয়ে বল দখলের লড়াইয়ে পিছিয়েই ছিল রেড ডেভিলরা। তবে আক্রমণের দিক দিয়ে আধিপত্য ছিল রোনালদো-কাভানিদের। পুরো ম্যাচে একটি শটও লক্ষ্য বরাবর করতে পারেনি স্পার্সরা। অন্যদিকে রোনালদোদের চারটি শট ছিল অন টার্গেট।


ম্যাচের প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয়ে ৩৯ মিনিট পর্যন্ত। স্বদেশি ব্রুনো ফার্নান্দেজের ক্রসে দারুণ এক ভলি করেন পর্তুগিজ সুপারস্টার। গোলমুখে দাঁড়িয়ে থাকা হুগো লরিস ঝাঁপিয়ে পড়েও ঠেকাতে পারেননি সেই বল। প্রিমিয়ার লিগে চার ম্যাচ পর গোলের দেখা পান রোনালদো।


প্রথমার্ধে নিজে গোল করার পর দ্বিতীয়ার্ধে ফিরে সতীর্থকে দিয়ে গোল করান পাঁচবারের ব্যালন ডি অর জয়ী ফুটবলার। ম্যাচের ৬৪ মিনিটের সময় ব্রুনোর কাছ থেকে বল পেয়ে সেটি কাভানির উদ্দেশে পাস দেন রোনালদো। সেই বল ধরে সহজেই বল জালে জড়ান উরুগুইয়ান তারকা।


অবশ্য দ্বিতীয়ার্ধের শুরুতে রোনালদো নিজেই দ্বিতীয়বারের মতো জাল কাঁপিয়েছিলেন। কিন্তু বুলেট গতির শটটি নেয়ার আগে অফসাইডে ছিলেন তিনি। ফলে বাতিল হয়ে যায় সেই গোল। তবে ৮৬ মিনিটের সময় ব্যবধান ঠিকই ৩-০ করেন মার্কাস রাশফোর্ড। যা দলকে এনে দেয় সহজ জয়।


এই জয়ের পর ১০ ম্যাচে ৫ জয় ও ২ ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে আট নম্বরে টটেনহ্যাম।

ads

Our Facebook Page